Technology

Zomato: আজ থেকে বন্ধ হচ্ছে জোম্যাটোর এই পরিষেবা

: জোম্য়াটে (Zomato) প্রেমিদের জন্য খারাপ খবর। ১৭ সেপ্টেম্বর অর্থাৎ আজ থেকে বন্ধ হতে চলেছে ফুড ডেলিভারি সংস্থার একটি পরিষেবা। আগেই সংস্থার তরফে ইমেলে সেই ঘোষণা করে দেওয়া হয়েছে। কী সেই পরিষেবা?
জানা গিয়েছে, ১৭ সেপ্টেম্বর অর্থাৎ আজ থেকে গ্রোসারি অর্থাৎ মুদি সামগ্রীর ডেলিভারি (grocery delivery) বন্ধ করতে চলেছে সংস্থাটি। অতিমারিতে গত বছর লকডাউনের সময় থেকে গ্রোসারি অর্থাৎ মুদি সামগ্রীর ডেলিভারি (grocery delivery) পরিষেবা শুরু করেছিল জোম্য়াটে (Zomato)। তবে গত শনিবার ইমেলের মাধ্যমে সকলকে সংস্থাটি জানিয়ে দেয় যে ১৭ সেপ্টেম্বর থেকে মুদি সামগ্রীর ডেলিভারি (grocery delivery) বন্ধ করে দেওয়া হবে। ইমেলে লেখা হয়, ” Zomato সংস্থার তরফে আমরা আমাদের গ্রাহকদের সেরা পরিষেবা দেওয়ার চেষ্টা করি। আমাদের মনে হয় বর্তমান ব্যবস্থায় তা সম্ভব হচ্ছে না। সেজন্য ১৭ সেপ্টেম্বর ২০২১ থেকে আমরা গ্রোসারি পরিষেবা বন্ধের সিদ্ধান্ত নিয়েছি।”  

আরও পড়ুন: এয়ারটেল নিয়ে এলো নতুন prepaid plan, সঙ্গে থাকছে Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন
আরও পড়ুন: Apple iPhone 13 Series: অবশেষে বাজারে আইফোন ১৩, লঞ্চ ইভেন্ট শুনল বলিউডের ‘দম মারো দম’
ইতিমধ্যে আরও একটি অনলাইন গ্রোসারি ডেলিভারি সংস্থা Grofers-এর অংশীদার হয়েছে জোম্যাটো (Zomato)। ৭৪৫ কোটি টাকা খরচ করে সংস্থার কিছুটা শেয়ারও কিনেছে Zomato। সংস্থার দাবি, Grofers-এর সঙ্গে গাঁট ছড়া বাঁধায় লাভ বেড়েছে। 

Back to top button